ভর্তি প্রস্তুতির জন্য সেরা লেখক নাহিদ হাসান মুন্না

বর্তমান সময়ে ছাত্র-ছাত্রীদের প্রিয় শিক্ষক এবং লেখক হয়ে উঠেছেন নাহিদ হাসান মুন্না। দেশের শহর থেকে গ্রাম পর্যন্ত সর্বস্তরে ভর্তি পরীক্ষার্থীরা তাকে ম্যাজিক স্যার নামে চিনে থাকেন। শিক্ষার্থীদের কাছ থেকে জানতে পারি যে নাহিদ হাসান মুন্না স্যার যেকোনো কঠিন টপিক সবচেয়ে সহজ ভাষায় উপস্থাপন করে থাকেন। একারণেই শিক্ষার্থীরা তাকে বেশি পছন্দ করে থাকে। তার বাংলা কবিতা, ব্যাকরণ এবং আইসিটি ক্লাসগুলো অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে।

নাহিদ হাসান মুন্না শিক্ষক হিসেবে পরিচিতির পাশাপাশি লেখক হিসেবেও বেশ পরিচিত। এইচ এস সি শিক্ষার্থীদের জন্য তার লেখা বাংলা এ প্লাস বইটি এখন রকমারিতে নাম্বার ১ বেস্ট সেলার! এছাড়াও তার অন্যান্য সকল বই বাংলা ম্যাজিক, English Magic, GK Magic, ICT Magic, Written Magic বইগুলো শিক্ষার্থীদের মাঝে বেশ সারা ফেলে দিয়েছে।

Nahid24 & Nahid Hasan Munna এই ২ টি ইউটিউব চ্যানেলের মাধ্যমে তিনি সকল ছাত্র-ছাত্রীদের কাছে পরিচিতি লাভ করেন। ২০১৫ সালে প্রতিষ্ঠিত Nahid24 শিক্ষামূলক অনলাইন প্লাটফর্মটি আজ ২ লক্ষ সদস্যের অনেক বড় একটি পরিবার হয়েছে। হাজার হাজার শিক্ষার্থী এখন ঘরে বসেই ভর্তি প্রস্তুতি নিতে পারছে শুধুমাত্র Nahid24 এর মাধ্যমে। নাহিদ হাসান মুন্না স্বপ্ন দেখেন একদিন মৌলিক চাহিদা শিক্ষা হবে সবার জন্য ফ্রী। গরিব ঘরের ছাত্র-ছাত্রীরা আর কখনো বলবে না যে সে টাকার অভাবে কোচিং করতে পারছে না, এটাই তার স্বপ্ন।

Leave a Comment

twenty + two =